হরিনাকুন্ডু

ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে হরিণাকুন্ডু পৌর আ’লীগের বিক্ষোভ মিছিল ও পথসভা

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে এবং জড়িতদের গ্রেপ্তারসহ শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে হরিণাকুন্ডু পৌর আ’লীগ।

বুধবার সন্ধ্যায় উপজেলার দোয়েল চত্তর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা দোয়েল চত্তরে এসে শেষ হয়।

পৌর আ” লীগের সভাপতি খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন এই বিক্ষোভের নেতৃত্ব দেন ।

আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ , ছাত্রলীগ নেতাকর্মীরা বিক্ষোভে অংশগ্রহণ করে।
বিক্ষোভ মিছিল শেষে এক পথসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন, পৌর আওয়ামী লীগের সভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর ও মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ফারুক হোসেন, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফিরোজ সালাউদ্দিন , যুগ্ম-আহবায়ক রাফেদুল হক সুমন , উপজেলা ছাত্রলীগের যুগ্ম- আহবায়ক রুবেল রানা ।
এসময় আ,লীগ নেতা ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা পলাশ, রাকিবুল হাসান রাসেল, শরাফত দৌলা ঝন্টু উপস্থিত ছিলেন।
নেতৃবৃন্দ তাদের বক্তব্যে জামায়াত-বিএনপির পরোক্ষ গোপন ইন্ধনে একটি মৌলবাদী গোষ্ঠী দেশের চলমান উন্নয়নে ঈর্ষানিত হয়ে শান্তি বিনষ্ট করে অস্থিতিশীল পরিবেশ শৃষ্টির প্রয়াসে লিপ্ত হয়েছে ,
অবিলম্বে বাংলাদেশ থেকে ধর্মভিত্তিক সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধ ঘোষনাসহ এই ন্যাক্কারজনক কর্মকান্ডে জড়িত ও নেপথ্যের উস্কানিদাতাদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button