শৈলকুপা

ঝিনাইদহে কবি গোলাম মোস্তফা ব্লাড ব্যাংকের ২য় প্রতিষ্ঠা বার্ষির্কী পালিত

ঝিনাইদহের চোখ-
স্বেচ্ছায় করবো রক্ত দান, হাসবে রোগি বাচবে প্রাণ এই ¯েøাগানকে সামনে রেখে ঝিনাইদহে কবি গোলাম মোস্তফা বøাড ব্যাংকের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে শৈলকুপা উপজেলার ভাটই হাইস্কুল মাঠে এ মিলন মেলার আয়োজন করা হয়।

এসময় কবি গোলাম মোস্তফা বøাড ব্যাংকের সভাপতি হাসানুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জাহাঙ্গীর আলম জনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও ভাটই মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি এস এম সাহাবুদ্দিন সাবু, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সভাপতি ও এস এ টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, ফুলহরি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আওলাদ হোসেন, ভাটই বাজার মালিক সমিতির সভাপতি বাদশাহ আলমগীর, মির্জাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফিরোজ আহমেদ, দৈনিক খুলনাঞ্চল পত্রিকার শৈলকুপা প্রতিনিধি স¤্রাট হোসেনসহ অন্যান্যরা। অনুষ্ঠান পরিচালনা করেন কবি গোলাম মোস্তফা বøাড ব্যাংকের প্রতিষ্ঠাতা পলাশ হোসেন।

এসময় এলাকার শতাধিক মানুষের বিনা মূল্যে রক্তের গ্রæপ নির্ণয় করা হয়। উল্লেখ্য দীর্ঘদিন ধরে সেচ্ছাসেবী এ প্রতিষ্ঠানটি শৈলকুপা উপজেলাসহ বিভিন্ন এলাকার মানুষের আর্ত মানবতার সেবাই কাজ করে আসছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button