শৈলকুপা

সেনা কর্মকর্তার উদ্যোগে শৈলকুপায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ঝিনাইদহের চোখঃ

সেনা কর্মকর্তা মেজর জেনারেল মতিউর রহমানের মহতি উদ্যোগের অংশ হিসাবে ঝিনাইদহের শৈলকুপায় আদিবাসী পল্লী সহ বিভিন্ন এলাকায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শৈলকুপার খুলুমবাড়িয়া আদিবাসী পল্লীতে বুধবার দুপুরে এ কম্বল দেয়া হয় । ছিন্নমুল আদিবাসী পরিবারগুলো তীব্র এই শীতে কম্বল পেয়ে স্বস্তি প্রকাশ করেন। প্রত্যেক পরিবারে ১টি করে কম্বল দেয়া হয় ।

প্রসঙ্গত, চট্টগ্রাম সেনানিবাসের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান(এএফডবিøউসি, পিএসসি) এর সহযোগীতায় ঝিনাইদহের শৈলকুপা প্রেসক্লাবের তত্বাবধায়নে সাংবাদিকরা এ কম্বল বিতরণ করেন। এসময় প্রেসক্লাবের সভাপতি এম হাসান মুসা, সাধারণ সম্পাদক শাহীন আক্তার পলাশ, সাংবাদিক আব্দুর রহমান মিল্টন, সাংবাদিক মফিজুল ইসলাম, আব্দুল জাব্বার, আব্দুল আলিম, রামিম হাসান সহ অন্যান্য সংবাদকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মেজর জেনারেল এসএম মতিউর রহমান ২০১৩ সাল থেকে প্রতিবছর নিজ এলাকা রাজবাড়ি জেলার পাংশা ও এর আশপাশের এলাকায় এবং ঝিনাইদহের শৈলকুপায় দরিদ্র-অসহায় মানুষের মাঝে কম্বল সহ শীত বস্ত্র বিতরণ করে আসছেন। চাকুরীর সুবাদে দেশের বিভিন্ন স্থানে থাকলেও এই সেনা কর্মকর্তা ভুলে যাননি নিজ এলাকার কথা । এরই ধারাবাহিকতায় শৈলকুপার খুলুমবাড়িয়া আদিবাসী পল্লী সহ শৈলকুপা শহর, মনোহরপুর, বিজুলিয়া, নাদপাড়া, খুলনা বাজার এতিম খানা, লাঙ্গলবাধ সহ বিভিন্ন এলাকায় কম্বল বিতরণ করা হয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button