শৈলকুপা

বর্ণিল আয়োজনে ঝিনাইদহ শৈলকুপায় বিজয় দিবস পালিত

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপায় বিপুল উৎসাহ উদ্দীপনা এবং বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সূর্যদয়ের পরপরই মহান বিজয় দিবস ও বিজয়ের ৫০ তম বর্ষপূর্তিতে সকাল ৭টায় কবিরপুর বঙ্গবন্ধু চত্বরের স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার শেফালী বেগম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা লিজা, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,রাজনৈতিক ও সামজিক সংগঠন,প্রেসক্লাব এবং সর্বস্তরের জনগণ।

সকাল ৯ টার দিকে সরকারি ডিগ্রি কলেজ মাঠে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্ত, বেলুন উড়িয়ে বিজয়ের সুবর্ণ জয়ন্তীর উদ্বোধন করা হয়। পরে সেখানে কুচকাওয়াজের আয়োজন করা হয়। এতে পুলিশ, আনসার সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

আরো উপস্থিত ছিলেন স্থানীয় মুক্তিযোদ্ধাগন ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুস সোবহান, সকল দপ্তরের প্রধানগন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মতিয়ার রহমান বিশ্বাস,যুবলীগ সভাপতি শামিম হোসন মোল্লা,সাধারন সম্পাদক শামিমার রশিদ জোয়ার্দার,ছাত্রলীগ সভাপতি দিনার বিশ্বাস,সাধারন সম্পাদক শাওন শিকদার সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী, সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button