কালীগঞ্জ

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কালীগঞ্জ বিএনপির বিক্ষোভ সমাবেশ

ঝিনাইদহের চোখ-
চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে ঝিনাইদহের কালীগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

শনিবার সকালে কালীগঞ্জ শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচীর আয়োজন করে দলটির উপজেলা ও পৌর শাখা। কর্মসূচীর শুরুতে পৌরসভা ও ১১টি ইউনিয়ন থেকে আসা বিপুল সংখ্যক নেতাকর্মী বিক্ষোভ সমাবেশে যোগদান করেন।

কালীগঞ্জ পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতার সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক মেয়র আলহাজ¦ মাহাবুবার রহমান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক আয়নাল হাসান, তবিবুর রহমান মিনি, শহিদুল ইসলাম সাইদুল, ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, মোহাম্মদ আলী জিন্নাহ, জবেদ আলীসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এসময় প্রধান অতিথি মাহাবুবার রহমান বলেন, দেশের দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধে সরকারের ব্যর্থতা প্রমাণ করে। দ্রব্যমুল্যের এই উর্দ্ধগতি রোধ করতে না পারলে সরকার ক্ষমতা ছেড়ে দিক। মানুষের নাগালের বাইরে চলে গেছে। এভাবে দেশ চলতে পারে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button