মহেশপুর

সরকার দ্রব্য মুল্যের দাম কমাতে পারবে না- ঝিনাইদহ মহেশপুরে রনি

জিয়াউর রহমান, মহেশপুর, ঝিনাইদহের চোখ-
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্র ঘোষিত দ্রব্য মুল্যের উদ্ধোগতি এবং সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে শনিবার বিকালে মহেশপুর উপজেলা ও পৌর বিএনপির উদ্দোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি মেহেদী হাসান রনি বলেন সময় এসেছে এই নিশি রাতের সরকার কে এখনি ক্ষমতা থেকে হঠাতে হবে। এই সরকার জনগণের সরকার না । জনগনের সরকার হলে এভাবে ধোকা বাজি করতে পারে না । তারা জনগণ কে ১০টাকা কেজি চাল খাওয়াতে চেয়েছিলো ঘরে ঘরে চাকুরী দিতে চেয়েছিলো। কিন্তু আজ সেই চালের দাম কত আপনারা জানেন।

তেল আজ ২শ ছুই ছুই সারা দেশে আজ নিত্য প্রয়োজনীয় জিনিসের জন্য হাহা কার শুরু হয়েছে। তাই আমাদের ঘরে বসে থাকার সময় নেই এই সরকার কে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। গণ তন্ত্রের মা খালেদা জিয়া কে মুক্ত করতে হবে। এবং আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমান কে দেশে ফিরিয়ে এনে গণতন্ত্র কামী মানুষের উন্নয়নে কাজ করতে হবে।

মহেশপুর প্রাথমিক শিক্ষক সমিতির মাঠে বিক্ষোভ সমাবেশে পৌর বিএনপির সভাপতি এ্যাডঃ আমিরুল ইসলাম খান চুন্নুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব দবীর উদ্দিন বিশ্বাস, পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ,উপজেলা যুবদলের আহবায়ক জিয়াউর রহমান জিয়া,সদস্য সচিব আব্দুল্লাহ আল ফারুক বাবু,স্বেচ্ছা সেবক দলের আহবায়ক নুরুল ইসলাম এরশাদ, সদস্য সচিব সুরুজজ্জামান সুরুজ, ছাত্র দলের আহবায়ক কামরুল হাসান রতন ,সদস্য সচিব আব্দুল মালেক, তারেক পরিষদের সভাপতি তোফাজ্জেল হোসেন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম সহ বিভিন্ন অংগ সংঠনের হাজার হাজার নেতা কর্মি বৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button