মহেশপুর

মহেশপুরে নবাগত ওসি সেলিম মিয়া/সাংবাদিকদের সাথে মতবিনিময়

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের মহেশপুরে নবাগত ওসি মো. সেলিম মিয়ার সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধায় ৭টার দিকে ওসির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো. সেলিম মিয়া বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। সাংবাদিক ও পুলিশের কাজের উদ্দেশ্য একই, মানুষের সেবা করা। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে।

এসময় তিনি আরো বলেন, আমার নীতি হচ্ছে যেকোন ঘটনায় পুলিশ খুব কম সময়ে ওই স্থানে পৌঁছাবে এবং ব্যবস্থা গ্রহণ করবে। আমি মামলা তদন্তে কোন অসংগতি পছন্দ করিনা। জনগণের সেবা দেওয়ার জন্য আমার কার্যালয় সব সময় উন্মুক্ত থাকবে।’

মতবিনিময় সভায় প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেন বলেন, ক্ষমতাশীন কারো বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলে সর্বপ্রথম পুলিশ দিয়ে সাংবাদিকদের হয়রানি করার চেষ্টা করা হয়, এব্যাপারে আপনি একটু লক্ষ্য রাখবেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লারের সাধারণ সম্পাদক বাবর আলী, সাংগঠনিক সম্পাদক পলাশ রহমান, মহেশপুর প্রেসক্লারের সভাপতি আব্দুস সেলিম, মডেল প্রেসক্লারের সভাপতি আবুল হোসেন লিটন, সাধারণ সম্পাদক অসীম মোদক, মহেশপুর প্রেসক্লারের সাধারণ সম্পাদক এমদাদুল হক দুলু, প্রেসক্লাব মহেশপুরের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, সাংবাদিক শামীম খান, হাসান আলী, সাইফুল ইসলাম প্রমুখ।

সভায় সাংবাদিকরা উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা উন্নয়নে আরো জোরদার করার দাবি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button