ক্যাম্পাস

ঢাবিতে অধ্যয়নরত কালিগঞ্জ উপজেলার ছাত্রসংগঠন ঊষা’র নতুন কমিটি গঠন

ঝিনাইদহের চোখ-
আগামী এক বছরের (২০২২-২০২৩) জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের সংগঠন “ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন (ঊষা)-এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত শুক্রবার ০১ এপ্রিল ঊষার বার্ষিক বনভোজন ও নবীনবরণ অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ সেশনের শিক্ষার্থী সৌরভ চক্রবর্তী এবং সাধারণ সম্পাদক হয়েছেন ২০১৮-২০১৯ সেশনের শিক্ষার্থী সাব্বির আহমেদ।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি মামুন আব্দুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আনিকা ইসলাম অদিতি এবং সাংগঠনিক সম্পাদক পদে ইমরান নাজির ও সোহান হোসেন নিবার্চিত হন।

সংগঠনের নব-নির্বাচিত সভাপতি সৌরভ চক্রবর্তী বলেন, আমাদের ওপর আস্থা রেখে সকলের মতামতের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ভাইয়েরা যে দায়িত্ব অর্পণ করেছেন, তা আমি শতভাগ নিষ্ঠা ও একাগ্রতার সঙ্গে পালন করার সর্বাত্মক চেষ্টা করব।

সংগঠনের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ বলেন, সংগঠনকে সবসময় প্রাণবন্ত রাখার চেষ্টা করব। আমাকে নির্বাচন করার মাধ্যমে সবার আশা আকাঙ্ক্ষার যে প্রতিফলন ঘটেছে তার সম্মান রাখার চেষ্টা করব। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

ঊষা, কালিগঞ্জ এর বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের প্রাণের সংগঠন। যার স্লোগান ‘আমরা সবাই কালিগঞ্জবাসী, মিলে মিশে ঢাকায় থাকি’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button