শৈলকুপা

শৈলকুপায় শশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা

সম্রাট হোসেন, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপায় শশুর বাড়ি বেড়াতে এসে মারুফ(১৮) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। ১৭ ই জুলাই বিকাল ৫ টার সময় একই উপজেলার সারুটিয়া ইউনিয়নের গোয়াল বাড়ী গ্রামে ঘরের আড়ার সাথে তার ঝুলন্তলাশ দেখতে পান শশুরবাড়ির লোকজন।

পারিবারিক কলহ ও সংসারে অভাবের কারণেই মারুফ আত্মহত্যা করেছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় ও পরিবারের সদস্যরা। নিহত মারুফ পৌর এলকার মালিপাড়া গ্রামের মোবারোক হোসেনের পুত্র এবং গোয়ালবাড়ী গ্রামের শাখাওয়াত হোসেনের জামাই। প্রথম দিকে লাশ বাড়ি দীর্ঘ সময় পড়ে থাকলে ও পরিবার ও আত্মীয়স্বজন কোন রকম খোঁজ খবর নেইনি। পরে সংবাদ কর্মীরা ঘটনাটি স্থানীয় পুলিশ কে জানালে তারা গভীর রাতে লাশটি শৈলকুপা থানায় নিয়ে আসেন। রিপোর্টটি লেখার সময় লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে মর্গে পাঠানো হয়েছে।

নিহত মারুফের স্ত্রী চাঁদনী খাতুন আমাদের কে বলেন, বেশকিছু দিন ধরে মারুফ টাকা পয়সার অভাবের কারণে মানসিক ভাবে দুশ্চিন্তায় ছিল। তাছাড়া আমাদের কারোর সাথে কোন রকম ঝামেলা ছাড়াই আজ বিকালে মারুফ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এই বিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিরুল ইসলাম বলেন, নিহত মারুফের লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ ময়নাতদন্ত শেষে জানা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button