শৈলকুপা

শৈলকুপা রূপালী ব্যাংকের ফরেন রেমিট্যান্স সংক্রান্ত গ্রাহক সমাবেশ

এইচ এম ইমরান, শৈলকুপা, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের শৈলকুপায় ফরেন রেমিট্যান্স সংক্রান্ত গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত।

বুধবার (৩১ আগষ্ট) বিকেলে শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করে রূপালী ব্যাংক শৈলকুপা বাজার শাখা।

এ শাখার ব্যবস্থাপক রেজাউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রূপালী ব্যাংকের যশোর জোনের ডেপুটি জেনারেল ম্যানেজার রোকনুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুস সোবহান, সহকারী অধ্যাপক আবিদ হাসান, রূপালী ব্যাংক যশোর জোনাল অফিসের এসপিও অরুপ কুমার পোদ্দার, শৈলকুপা পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মহিদুল ইসলাম মহিদ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন শৈলকুপা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইমরান খান বাচ্চু।

অনুষ্ঠানে বিদেশ থেকে দেশে টাকা পাঠানোর সঠিক নিয়ম, বৈধ এবং অবৈধভাবে টাকা পাঠানোর সুফল ও কুফল নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানে শৈলকূপা পৌরসভা এবং আশেপাশের চারটি গ্রামের ৩৫০ জন প্রবাসীর পরিবারের সমন্বয়ে রেমিট্যান্স যোদ্ধা পরিবারের নারী পুরুসসহ বিভিন্ন শ্রেনী পেশার শত শত মানুষ গ্রাহকগণ উপস্থিত ছিলেন।

রূপালী ব্যাংক লিমিটেড যশোর জোনের আওতাধীন যশোর, ঝিনাইদহ, মাগুরা ও নড়াইল জেলার মোট আঠারোটি শাখা ফরেন রেমিট্যান্স আহরণের ক্ষেত্রে আগস্ট মাসে ব্যাপক সফলতা পেয়েছে।

রূপালী ব্যাংক লিমিটেড যশোর জোনের জোনাল ম্যানেজার উপ-মহাব্যবস্থাপক রোকনুজ্জামান বলেন, প্রবাসী ভাই-বোন যাঁরা বৈধভাবে দেশে কষ্টার্জিত অর্থ প্রেরণ করেন তাঁদেরকে মুক্তিযোদ্ধার সাথে তুলনা করে সম্মৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের সাহসী সৈনিক বলে আখ্যায়িত করেন। বর্তমান বৈশ্বিক সংকটাপন্ন অবস্থায় হুন্ডি পরিহার করে ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে ফরেন রেমিট্যান্স প্রেরণকে উদ্বুদ্ধ করতে তিনি শুধু রূপালী ব্যাংক লিমিটেড নয়, বরং দেশের যেকোন সরকারি বা বেসরকারি ব্যাংকের মাধ্যমে সেবা গ্রহণের আহ্বান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button