ক্যাম্পাস

ইবিতে ঠাকুরগাঁও জেলা কল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

রানা আহম্মেদ অভি, ইবি, ঝিনাইদহের চোখ-
ইসলামী বিশ্ববিদ্যালয়ে(ইবি) ঠাকুরগাঁও জেলার শিক্ষার্থীদের সংগঠন ঠাকুরগাঁও জেলা ছাত্র কল্যাণ এসোসিয়েশনের নবীনবরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ অক্টোবরর) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসির ১১৬ নাম্বার কক্ষে ঠাকুরগাঁও ছাত্র কল্যাণ সমিতির সভাপতি মো. আসাদুজোহা বাধনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা যায়, পবিত্র ধর্ম গ্রন্থ তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,আইসিটি বিভাগের ড.পরেশ চন্দ্র বর্মন এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোকপ্রশাসন বিভাগের ড.মোহাম্মদ আসাদুজ্জামান। অনুষ্ঠানে খেলাধুলা ছাড়াও গান আড্ডা, মধ্যাহ্নভোজ এবং ফটোশুট সেশন দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন,ইবি ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত,সম্পাদক নাসিম আহমেদ জয়,ঠাকুরগাঁও জেলা কল্যাণ সমিতির সাবেক সভাপতি আরাফাত সরকার জীবন,বর্তমান সাধারণ সম্পাদক নূর ইসলাম,সাংগঠনিক সম্পাদক মুখলেসুর রাহমান সুইট সহ অন্যান্য নেতৃবৃন্দ ও ঠাকুরগাঁও জেলা থেকে আগত বিভিন্ন সেশনের প্রায় শতাধিক শিক্ষার্থী।

এবিষয়ে ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি আসাদুজ্জোহা বাধন বলেন, ঠাকুরগাঁও জেলা ছাত্রকল্যাণ সমিতি ঠাকুরগাঁও থেকে আগত শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে থাকে। তার ধারাবাহিকতায়ই এবার আমরা প্রায় শতাধিক শিক্ষার্থী নিয়ে নবীন বরণ ও প্রবীণ বিদায় আয়োজন করেছি। এবং ভবিষ্যতেও এমন ধারা চলমান থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button