হরিনাকুন্ডু

হরিনাকুণ্ডুতে কমিউনিটি পুলিশিং ডে-২২ পালিত

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে র‍্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে–২০২২।

কমিউনিটি পুলিশিংয়ের শ্লোগান ‘শান্তি শৃঙ্খলা সর্বত্র ‘ কে সামনে রেখে শনিবার সকালে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম এর নেতৃত্বে এক র‍্যালী হরিনাকুণ্ডু থানা চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা প্রাঙ্গনে এসে শেষ হয়।

র‍্যালী শেষে থানা চত্তরে পুলিশ পরির্দশক (তদন্ত) আক্তারুজ্জামান লিটনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিনাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ সাইফুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা হরিনাকুণ্ডু পৌরসভার মেয়র ফারুক হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান। এসময় উপজেলার বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি,শিক্ষক,ইমাম,রাজনৈতিক নেতৃবৃন্দ,পুলিশ সদস্য এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি সহ বক্তারা হরিনাকুণ্ডু উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে হলে- সকল শ্রেণীপেষার মানুষ সহ অভিভাবকদের সচেতন হতে হবে। মাদক, জুয়া, বাল্যবিবাহ প্রতিরোধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। বিভিন্ন অপকর্ম কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে প্রতিরোধ করা সম্ভব।

এজন্য সকলকে পুলিশ বাহিনীর কমিউনিটি পুলিশিংকে সহযোগিতা করে আমাদের হরিনাকুণ্ডু উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও সুন্দর রাখার পাশাপাশি উন্নত সমাজ গঠনে,কিশোর-তরুণদের সুপথে ফেরানোর মধ্যদিয়ে উন্নত সমাজ তৈরিকাজে পুলিশকে সার্বীক সহযোগিতা করতে হবে বলে বলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button