ক্যাম্পাস

ইবিতে সাতক্ষীরা ছাত্রকল্যাণের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

রানা আহম্মেদ অভি, ইবি, ঝিনাইদহ চোখ-
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতি’র উদ্যোগে সাতক্ষীরা জেলার আন্তঃসংসদীয় আসন ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে আড়ম্বরপুর্ণ আয়োজনে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন সম্মানিত অতিথিবৃন্দ।

এ টুর্নামেন্টে সাতক্ষীরার চারটি আসন তালা-কলারোয়া-১, সাতক্ষীরা সদর-২, আশাশুনি-দেবহাটা (কালিগঞ্জ আংশিক)-৩ ও শ্যামনগর-কালিগঞ্জ (আংশিক)-৪ আসনে খেলা অনুষ্ঠিত হয়।নএতে শ্যামনগর-কালিগঞ্জ (আংশিক)-৪ আসন চ্যাম্পিয়ান হয় এবং আশাশুনি-দেবহাটা ও কালিগঞ্জ(আংশিক)-৩ আসন রানার-আপ হয়েছে।

পরে সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান-এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শেখ শাহিনূর রহমান স্যার। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সাবেক সহ-সভাপতি ও ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সরকার মাসুম।

এসময় সংগঠনটির সভাপতি তারিক সাইমুম বলেন, টুর্নামেন্টটি আমাদের বন্ধনকে আরো বেশি শক্তিশালী করবেন। একই সাথে এর ধারাবাহিকতাও বাজায় থাকবে বলে আমার বিশ্বাস। এছাড়া আজকের টুর্নামেন্ট বাস্তবায়নে যারা সময় ও শ্রম দিয়ে আন্তরিকতার সাথে সহযোগিতা করেছেন সবাইকে জানাই প্রীতি শুভেচ্ছা ও ভালোবাসা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button