ঝিনাইদহ সদর

আমরা ঐক্যবদ্ধ আ.লীগ গঠনে বদ্ধপরিকর-ঝিনাইদহে আব্দুল হাই-সাইদুল করিম

ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ পেয়েছে নতুন নেতৃত্ব । সবেমাত্র নেতৃত্বে আসা সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাংসদ আব্দুল হাই ও সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু আজ সকালে শহরের বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পার্ঘ্য অর্পন করেন ।

ঝিনাইদহ পায়রা চত্বর থেকে বিশাল মিছিল বঙ্গবন্ধু চত্বরে পৌছে জাতির জনকের প্রতি শ্রদ্ধা অর্পন করে । এ সময় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ আওয়ামীলীগের নেতা তৈয়ব আলী জোয়ারদার, মাহমুদুল ইসলাম ফোটন, আসাদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, আব্দুল হাকিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারন সম্পাদক জীবণ কুমার বিশ্বাসসহ জেলা ছাত্রলিগের সভাপতি সজিব হোসেন ও সাধারন সম্পাদক আল ইমরান ।

এ সময় নতুন কমিটির ঘোষিত সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামীলীগ কর্মি । বাংলাদেশে সুদৃঢ় আওয়ামীলীগ গঠনে ঝিনাইদহ জেলা নেতৃবৃন্দ চেষ্টা করে যাবে । যে কোন মুল্যে ঝিনাইদহে শক্তিশালী আওয়ামীলীগ কর্মি বাহিনি গঠন করা হবে । দলনেত্রী প্রধানমন্ত্রি শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে যা যা করা প্রয়োজন তাই করা হবে ।

এ সময় নতুন কমিটির ঘোষিত সভাপতি আব্দুল হাই এমপি বলেন, আমরা ঐক্যবদ্ধ আ.লীগ গঠনে বদ্ধপরিকর ।

জানাযায়, এর আগে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সর্বোশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০১৫ সালের ২৫ মার্চ।

উল্লেখ্য- গতকাল রোববার ঝিনাইদহ আওয়ামীলীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রি ওবাইদুল কাদের । তিনি গতকাল সম্মেলন শেষে শহরের ওয়াপদা মাঠে নাম দুটি ঘোষনা করেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button