ক্যাম্পাসমাঠে-ময়দানে

ইবি সিআরসি স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত 

রানা আহম্মেদ অভি, ইবি, ঝিনাইদহ চোখ-
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কাম ফর রোড চাইল্ডের (সিআরসি) উদ্যোগে শিশুদের ত্রৈমাসিক পরীক্ষা, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) বিকাল আড়াইটায় সিআরসি বিশ্ববিদ্যালয় শাখার অধীনে পরিচালিত চরশান্তিডাঙ্গায় অবস্থিত সিআরসি স্কুলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা যায়, শিশুদের দুইটি ক্যাটাগরিতে বিভক্ত করে বড়দের চোখ বেধে চামচ দিয়ে গুটি গোছানো ও ছোটদের চকলেট দৌড় প্রতিযোগিতা হয়। পরীক্ষায় ও প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়। এছাড়াও স্কুলের শিক্ষক, শিক্ষিকা ও অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের জন্য স্বতন্ত্র খেলাধুলার ব্যবস্থা করা হয়।

এসময় স্কুল পরিচালক মো:শাহীদ কাওসারের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিআরসি ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মো: আতিকুর রহমান, ইসলামী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটস গ্রুপের ইউনিট কাউন্সিলর ও সেলফ ডিফেন্স ক্লাবের প্রতিষ্ঠাতা মুসা হাসেমী, লন্ঠন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সভাপতি মাহমুদুল হাসান ও সেক্রেটারি ইয়াশরুল কবির সৌরভ, স্কুলের শিক্ষকমন্ডলী ও সিআরসি ইবি শাখার নেতৃবৃন্দ।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি মো. আতিকুর রহমান বলেন, আজকের শিশুরা জাতির ভবিষ্যৎ। শিশুর বিকাশে চাই আনন্দময় শৈশব। শিশুদের লেখাপড়া ও জীবনমুখী শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও আনন্দ–বিনোদন প্রয়োজন। শিশুদের মানসিক উৎকর্ষের জন্য চাই উপযুক্ত পরিবেশ এবং পিতা, মাতা ও অভিভাবকের সঙ্গ। সি আর সি ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা শিশুদের মেধা বিকশিত হয় এমন আয়োজন ভবিষ্যতেও অব্যাহত রাখবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button