ক্যাম্পাস

ইবির আল-ফিকহ বিভাগের নতুন সভাপতি ড. নাছির

রানা আহম্মেদ অভি, ইবি, ঝিনাইদহ চোখ-

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দিন। নতুন সভাপতিকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয় বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

বুধবার আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্ব গ্রহণ করেন। আগামী ৩ বছর তিনি এই পদে দায়িত্ব পালন করবেন। বিভাগের সাবেক সভাপতি সহযোগী অধ্যাপক মোহাম্মদ আনোয়ারুল ওহাবের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দিন তাঁর স্থলাভিষিক্ত হয়েছেন।

অনুষ্ঠানে আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আলতাফ হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন আইন বিভাগের অধ্যাপক ড. সেলিম ত্বোহা, বিভাগের অধ্যাপক ড. মুহাম্মাদ নাজিমুদ্দিন, অধ্যাপক ড. এ কে মো. নুরুল ইসলাম, অধ্যাপক ড. আবু বকর মো. জাকারিয়া মজুমদার ও অধ্যাপক ড. হামিদা খাতুন।

এছাড়াও লোকপ্রশাসন বিভাগের সভাপতি অধ্যাপক ড. লুৎফর রহমান, অধ্যাপক ড. মোহাম্মদ জুলফিকার হোসেন, আইন বিভাগের অধ্যাপক ড. রেবা মণ্ডল ও অধ্যাপক ড. হালিমা খাতুন এবং আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক সাহিদা আখতার উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত সভাপতি সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির বলেন, আমি আমার সহকর্মী ও স্যারদের সহযোগিতা পেলে বিভাগের ভিশন ও মিশন যথাযথভাবে পালন করতে পারবো বলে আশা রাখি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button