ক্যাম্পাস

ঝিনাইদহ শহরে কলেজছাত্রীকে অপহরণের চেষ্টা

ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহ শহরের অগ্নিবীনা সড়কের সিঙ্গার শো-রুম এলাকায় এক কলেজছাত্রীকে অপহরণ চেষ্টার ঘটনা ঘটেছে। মেয়েটি দৌড়ে কোচিংয়ের মধ্যে গিয়ে আত্মরক্ষা করে। পরে তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যায় অপহরণকারীরা।

এ ঘটনায় ভুক্তভোগী ওই কলেজ ছাত্রী ঝিনাইদহ সদর থানায় একটি অভিযোগ দিয়েছে। ঝিনাইদহ সরকারি কেসি কলেজের এইচএসসি ২য় বর্ষের ওই ছাত্রী সদর উপজেলার হাকিমপুর শিতলীপাড়া গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী কলেজছাত্রী জানান, তিনি অগ্নিবীনা সড়কের সিঙ্গার শো-রুমের ৩য় তলায় ইউনিক কোচিং সেন্টারে প্রাইভেট পড়তে আসেন। সেখানে আসা যাওয়ার সময় ঝিনাইদহ সদর উপজেলার খাজুরা গ্রামের টোকন লস্করের ছেলে মুন্না প্রায় তাকে উত্যাক্তসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তার প্রস্তাবে রাজী না হওয়ায় শনিবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় কোচিং সেন্টারের সামনে পৌঁছালে মুন্না ও তার সহযোগী ভুটিয়ারগাতি টিপলেপাড়ার সাব্বির হোসেন তাকে অপহরণ করার চেষ্টা করে। তারা টেনে হিঁচড়ে সাদা রংয়ের প্রাইভেট কারে তুলে নেওয়ার চেষ্টা করে। এসময় মেয়েটি তাদের হাত থেকে রক্ষা পেতে দৌড়ে কোচিংয়ের মধ্যে চলে যায়। মেয়েটির আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এতে অপহরণকারীরা পালিয়ে যায়।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, এ ঘটনায় মেয়েটি অভিযোগ দিয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button