ক্যাম্পাস

ইবি সিআরসির নতুন সভাপতি রনি-সম্পাদক হ্যাপি

রানা আহম্মেদ অভি, ইবি, ঝিনাইদহ চোখ-
সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড’ (সিআরসি) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে মার্কেটিং বিভাগের (২০১৮-১৯) শিক্ষাবর্ষের রনি সাহা সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের (২০১৮-১৯) শিক্ষাবর্ষের উম্মে হাবিবা হ্যাপি সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

সোমবার রাতে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি রাসেল আহমেদ এবং সাধারণ সম্পাদক হাসান আল সাহাব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। তারা আগামী এক বছর এ কমিটি দায়িত্ব পালন করবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

৪০ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি হাসিবুর রহমান, চঞ্চল মন্ডল, জয় বৈষ্ণব, যুগ্ম সাধারণ সম্পাদক সৌরভ শেখ, বাসুদেব মন্ডল, পারভেজ আহম্মেদ, আবদেম মুনিব , সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, তাসফিয়া সানজিদা, অর্থ সম্পাদক শহীদ কাওসার, উপ-অর্থ সম্পাদক সায়েদ আকতার সাকিব, দপ্তর সম্পাদক আকতারুল আলম সুমন, উপ-দপ্তর সম্পাদক মশিউর রহমান, প্রচার সম্পাদক ইমদাদুল হক, উপ-প্রচার সম্পাদক রানা আহম্মেদ অভি, রাহিকুল ইসলাম রুহি, আখি খাতুন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক সুরাইয়া ইয়াসমিন, সহ-নারী ও শিশু বিষয়ক সম্পাদক: খাদিজা খাতুন,শিক্ষা ও পাঠচিত্র বিষয়ক সম্পাদক শামসুত তাবরীজ, উপ শিক্ষা ও পাঠচিত্র বিষয়ক সম্পাদক জাকিয়া সুলতানা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন সৈকত (আইসিটি) উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক পায়েল সাহা।

এছাড়া ত্রান ও দুর্যোগ ব্যাবস্থাপনা বিষয়ক সম্পাদক: মোরছালিন, উপ-ত্রান ও দুর্যোগ ব্যাবস্থাপনা বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন শুভ, সাগর হাসান। স্কুল ও ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক: আব্দুল্লাহ মাসুম, উপ-স্কুল ও ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক আনোয়ার। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফাহিম মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক: সাখাওয়াত হোসেন, সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিতা খাতুন, উপ-সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রমজান। এছাড়া কার্যকরী সদস্য উম্মে সালমা বৃষ্টি, মাহবুবুর রহমান আকাশ, জুবায়ের রহমান, মাহদী হাসান।

উল্লেখ্য, ‘থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত’ স্লোগানকে সামনে রেখে ২০১৬ সাল থেকে ইবিতে সিআরসি’র কার্যক্রম শুরু হয়। সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় নানা কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button