শৈলকুপা

শৈলকুপায় স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক-১

টিপু সুলতান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের শৈলকুপায় ১০ম শ্রেনীর স্কুল এক ছাত্রীকে বাড়ী থেকে জোরপূর্বক তুলে নেয়ার চেষ্টায় এক শিশু আহত হয়েছে।

এ ঘটনায় বখাটে আতিকুর মল্লিককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে উপজেলার ত্রিবেনী গ্রামে।

জানা যায়, ত্রিবেনী গ্রামের আমিরুল ইসলামের একমাত্র মেয়ে ও ত্রিবেনী মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্রীর ছাত্রীকে দীর্ঘদিন যাবৎ উত্যক্ত করে আসছিলো প্রতিবেশী মিন্টু মল্লিকের ছেলে অতিকুর মল্লিক। ভয়ে প্রায় ৯ মাস যাবৎ ঐ মেধাবী স্কুল ছাত্রী স্কুলে যাওয়া বন্ধ করে দেয়।মেয়ের বাবা আমিরুল ইসলাম জানায়, আতিকুরের ভয়ে তার মেয়ে স্কুলে যেতে পারেনা। বখাটে আতিকুর প্রায়ই তার মেয়েকে উত্যক্ত করত ও জোর পূর্বক তুলে নেয়ার হুমকি দিতো। মঙ্গলবার দুপুরে তিনি বাড়ীতে না থাকার সুযোগে বখাটে আতিকুর ধারালো অস্ত্র নিয়ে তার বাড়ীতে প্রবেশ করে জোর পূর্বক তুলে নেয়ার চেষ্টা করে। এসময় পরিবারের মহিলা মানুষ বাধা দিলে সে এক শিশুকে আহত করে।

স্কুল ছাত্রীর মা জানায়, সোমবার তার বাড়ীতে বোনের ছেলে শিশু সাইফসহ আত্মীয় স্বজন বেড়াতে আসে। বিয়ের জন্য মেয়েকে ছেলে পক্ষ দেখতে এসেছে এমন সন্দেহে বখাটে আতিকুর তার মেয়েকে তুলে নেয়ার হুমকি দেয়। পরদিন মঙ্গলবার দুপুরে সে ধারালো অস্ত্র নিয়ে বাড়ীতে প্রবেশ করে তার মেয়েকে তুলে নেয়ার চেষ্টা করে। এসময় বাধা দিলে তার বোনের ছেলেকে মেরে ফেলার হুমকি দিয়ে মাথায় আঘাত করে। বখাটের আঘাতে শিশুটির মাথা ফেটে রক্তাত্ব জখম হয়। চিৎকার চেচামেচিতে আশপাশের লোকজন ছুলে এসে বখাটে আতিকুরকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম জানান, স্কুল ছাত্রীকে জোরপূর্বক তুলে নেয়ার চেষ্টায় বখাটেকে পুলিশ আটক করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button