ক্যাম্পাস

ইবিতে এন্টি র‍্যাগিং বিষয়ক সভা অনুষ্ঠিত

রানা আহম্মেদ অভি, ইবি, ঝিনাইদহ চোখ-
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের উদ্যোগে এন্টি র‍্যাগিং সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ হোসেন একাডেমিক ভবনের ১৩৫ নম্বর রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা যায়, জাতীয় শুদ্ধাচার কৌশলের কর্ম-পরিকল্পনা ২০২২-২০২৩ এর অংশ হিসাবে বিভাগ কর্তৃক সকাল ১১ টায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি পবিত্র ধর্মগ্রন্থ তিলাওয়াতের মাধ্যমে শুরু হয়।

এসময় শিক্ষার্থীদের র‍্যাগিং সম্পর্কে সচেতন করা সহ বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করা হয়। সর্বশেষ একটি সচেতনতামূলক ভিডিও প্রদর্শন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিভাগের চেয়ারম্যান সাহিদা আক্তারের (আশা) সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল করিম, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মামুনুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার চন্দন কুমার দাস। এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক বিলাসী সাহা, মোঃ মেহেদী হাসান সহ বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নওরিন নুসরাত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button