ক্যাম্পাস

ইবি প্রেসক্লাবের সভাপতি আবু হুরায়রা ।। সম্পাদক পাপ্পু

রানা আহম্মেদ অভি, ইবি, ঝিনাইদহ চোখ-
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ সম্পন্ন হয়েছে। এতে দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি আবু হুরায়রা সভাপতি ও দৈনিক সমকালে প্রতিনিধি মুতাসিম বিল্লাহ পাপ্পু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩১ অক্টোবর) বিশ্ববিদ্যালয় প্রেস কর্নারে এই নির্বাচন হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সহ সভাপতি রুমি নোমান (জাগো নিউজ), আহসান নাঈম ( একুশে টেলিভিশন), যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব আলম রায়হান (ভোরের কাগজ), দপ্তর সম্পাদক মুনজুরুল ইসলাম নাহিদ (কালের কন্ঠ), কোষাধ্যক্ষ আদিল সরকার (সময়ের আলো), প্রচার, প্রকাশনা ও সাহিত্য সম্পাদক রাকিব হোসেন রেদওয়ান ( বাংলাদেশ প্রতিদিন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আজাহারুল ইসলাম (জনকন্ঠ) ও কার্যনির্বাহি সদস্যরা হলেন, সরকার মাসুম (যুগান্তর), তারিকুল ইসলাম ( বাংলা নিউজ ২৪), নুর আলম (একাত্তর পোস্ট), আবির হোসেন (ক্যাম্পাসলাইভ ২৪), নাজমুল হোসাইন ( বাংলা ট্রিবিউন)।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) এ কে আজাদ লাভলু ও সহকারী কমিশনার ছিলেন ইবি প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলতাফ হোসেন এবং সাবেক সাধারণ সম্পাদক কানন আজিজসহ প্রতিষ্ঠাকালীন সভাপতি সহ বিভিন্ন ছাত্রসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button