শৈলকুপা

শৈলকুপায় আগুনে নিঃস্ব ৩ পরিবারের পাশে মেহেদী ও কোয়েল

ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহের শৈলকুপার মির্জাপুর ইউনিয়নের গোলপনগর গ্রামে গত কাল রাতে আগুনে পুড়ে নিঃস্ব হয়েছে ৩ টি পরিবার। খবর নিয়ে জানা যায় গত কাল রাত ৯ টার সময় গোলপনগর গ্রামের মজনু মণ্ডলের বাড়িতে রান্না ঘর থেকে উৎপত্তি হওয়া আগুনে মুহুর্তেই পুড়ে যায় ৩ টি বসত ঘর, ৩টি রান্না ঘর ও ২ টা গোয়াল ঘর।

স্থানীয়রা এবং শৈলকুপার ফায়ারসার্ভিসের কর্মীরা প্রায় ঘন্টা খানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। এসময় আগুন নিভাতে এসে আহত হয় ৩ জন। এদের মধ্যে নজরুল ইসলাম নামের একজন ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়াও আগুনে মজনু মণ্ডল, সিপন মণ্ডলের ২ টা গরু ও ২ টা ছাগল আগুনে পুড়ে মারা যায়।

হঠাৎ লাগা আগুনে রাজ্জাক, মজনু মণ্ডল, ও সিপনের সুখের সাজানো ঘর মুহুর্তেই ছাই হয়ে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি ছড়িয়ে পড়লে, মানবিক মানুষ “শোলকুপো আঞ্চলিক কতা কওয়া গুষ্টি”র পরিচালক প্রবাসী মেহেদী হাসান ও আরজু আইটি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক “শোলকুপা আঞ্চলিক কতা কাওয়া গুষ্টি” র মানবিক মানুষ নুরুজ্জামান কয়েলের আর্থিক সহোযোগিতায় ৩টা পরিবারের জন্য, চাল, ডাল,তেল,মসলা, শুকনো খাবার নিয়ে তাদের বাড়িতে পৌঁছে দেন সংবাদ কর্মী সম্রাট হোসেন। এসময় উপস্থিত সবাই মেহেদী হাসান ও কোয়েল আহম্মেদ কে ধন্যবাদ জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button